শ্যামপুরে শীতার্তদের মাঝে বাবলার কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৭ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮

ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষে শ্যামপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জাতীয় পার্টির নেতারা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এমপি বাবলার নামে বরাদ্দকৃত এই কম্বল শুক্রবার বিকেলে শ্যামপুর বালুর মাঠে পাঁচ শত শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়।

আবু হোসেন বাবলার পক্ষ থেকে কম্বল বিতরণ করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, কদমতলি থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান ও শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা।

এ সময় আরও উপস্থিত ছিলেন শ্যামপুর থানা জাতীয় পার্টির সহ-সভাপতি হানিফ সর্দার, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন, শ্যামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. স্বাধীন, সহ-সভাপতি মো. সিরাজ, কদমতলি থানা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ডি কে সমির, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক শম্ভুনাথ দাশ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ শ্যামপুর থানার সভাপতি টাইগার সুনীল, যুব সংহতি শ্যামপুর থানার নেতা মো. আলমগীরসহ স্থানীয় নেতারা।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে বলেন, ৭ দিন ধরে এমপি বাবলার পক্ষ থেকে আমরা কদমতলির কয়েক হাজার শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঁচ শত কম্বল বরাদ্দ করা হয়েছে।

উল্লেখ্য এমপি সৈয়দ আবু হোসেন বাবলা তার স্ত্রী সালমা হোসেনের চিকিৎসার জন্য বর্তমানে আমেরিকা অবস্থান করছেন। ২৫ জানুয়ারি বাবলা দেশে ফিরবেন বলে জানা গেছে।

এমইউএইচ/এমআরএম/পিআর

আপনার মতামত লিখুন :