সময় বুঝে কর্মসূচি : মওদুদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৮:৪৩ পিএম, ২১ জানুয়ারি ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, হতাশ হওয়ার কোনো কারণ নেই। উপযুক্ত সময়ে কর্মসূচি দেয়া হবে। নির্বাচনের প্রস্তুতির পাশাপাশি আন্দোলনের প্রস্তুতিও নিতে হবে।

কর্মসূচি সময় বুঝে, উপযুক্ত সময়ে দেয়া হবে। এটা হবে লাস্ট অ্যান্ড ফাইনাল কর্মসূচি। এ কর্মসূচি নিয়ে বিএনপি যখন মাঠে নামবে, তখন গণআন্দোলন এবং গণজোয়ার হবে। সে জোয়ারে ভেসে যাবে নৌকা।

রোববার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবের অডিটোরিয়ামে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল ও সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীর শর্তহীন মুক্তির দাবিতে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

সেচ্ছাসেবক দল এ সভার আয়োজন করে। সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মওদুদ বলেন, আমরা সমঝোতার কথা বলছি। প্রধানমন্ত্রী নির্বাচনকালীন সময়ের কথা বলছেন। নির্বাচনকালীন সরকার বলতে সংবিধানে কিছু নেই। অর্থাৎ বলতে চাই তিনি সংবিধান থেকে সরে এসেছেন কি-না? তাহলে আলোচনা হতে পারে, সবাইকে নিয়ে একটি নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন আমরা করতে পারি। আর যদি সেটা মনে না করেন, তাহলে স্পষ্ট ভাষায় বলতে চাই, যতই অত্যাচার, নির্যাতন, মামলা-হামলা আসুক না কেনো? যতই নেত্রীকে অবরুদ্ধ করার ব্যবস্থা করেন না কেনো, এমন একদিন আসবে যেদিন আপনারা বাধ্য হবেন জনগণের দাবি মেনে নিতে।

আয়োজক সংগঠনের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, ঢাকা মহানগর বিএনপি (উত্তর) ভারপ্রাপ্ত সভাপতি বজলুল বাসিত আঞ্জু প্রমুখ।

এমএম/এএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :