অভিযোগের ভিত্তিতেই বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮
ছবি-ফাইল

বিএনপি নেতাদের গণগ্রেফতারের অভিযোগ নাকচ করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, অভিযোগের ভিত্তিতেই বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। কাউকে যেন গণগ্রেফতার করা না হয় সেজন্য বলা হয়েছে।

শনিবার রাজধানীর শ্যামলী মাঠে আদাবর থানা আওয়ামী লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিদেশ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলের নেতাকর্মী উদ্দেশে দেয়া বক্তব্যের কঠোর সমালোচনা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আপনার সৎ সাহস থাকলে দেশে এসে মোকাবিলা করুন। পলাতক নেতার হুকুম আদেশ কর্মীরা মানে না। তিনি বলেন, সৎ সাহস থাকে তো দেশে এসে আন্দোলন করুন জেল জুলুমের বিরুদ্ধে। তখনই ভাবব আপনি একজন সাহসী নেতা। তার আগে আপনি পলাতক নেতা। পলাতকের ডাকে বাংলাদেশের মানুষ সাড়া দেবে না।

তিনি বলেন, বিএনপির গঠনতন্ত্র থেকে ৭ ধারা বিলুপ্ত করে দেয়া প্রমাণ করে বেগম খালেদা জিয়া দুর্নীতি পরায়ণ। আর এই দুর্নীতির টাকায় সভা করে দামি হোটেলে। এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

এইউএ/ওআর/আরআইপি

আপনার মতামত লিখুন :