৫ জানুয়ারির মত নির্বাচন আর হবে না : আম্বিয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮
৫ জানুয়ারির মত নির্বাচন আর হবে না : আম্বিয়া

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া বলেছেন, ৫ জানুয়ারির মত নির্বাচন আর হবে না, সংবিধান পাশ কাটিয়ে নির্বাচন করার ষড়যন্ত্রও বাস্তবায়ন হবে না। সমতা-গণতন্ত্র-ন্যায় বিচার নিশ্চিত না করলে উন্নয়ন বিপন্ন হয়ে পড়বে।

শনিবার দলের ঢাকা বিভাগের অন্তর্গত সব জেলা-উপজেলা শাখাসমূহের এক প্রতিনিধি সভায় তিনি একথা বলেন। তোপখানা রোডস্থ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

শরীফ নুরুল আম্বিয়া বলেন, রাজনীতি ও রাষ্ট্র ব্যবস্থায় অতিকেন্দ্রিকতা যানজট অনেক সমস্যার উৎস। এ সব নিরসনের জন্য দ্বিকক্ষ-বিশিষ্ট সংসদসহ সময়মত আমরা কর্মসূচি দেব। জনগণের মুক্তির পথ তৈরিতে জাসদ কাজ করে যাবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ জাসদ সাংবিধানিক ধারায় জনকল্যাণের রাজনীতি করবে। জাসদের নামে যারা অন্য দলের রাজনীতি করে জাসদ কর্মীরা তাদের সমর্থন করতে পারে না।

সভায় আরও বক্তব্য রাখেন জাসদের স্থায়ী কমিটির সদস্য মুশতাক হোসেন, মো. খালেদ, করিম সিকদার, মঞ্জুর আহমেদ মঞ্জু, নাসিরুল হক ও মো. মহসীন; বাংলাদেশ জাতীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু প্রমুখ। সভায় ১৭টি জেলা শাখার ও এর অন্তর্গত উপজেলা শাখার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এফএইচএস/জেএইচ/জেআইএম