খালেদার বক্তব্য চূড়ান্ত পতনের আগে গোঙানো

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বক্তব্য চূড়ান্ত পতনের আগে গোঙানো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

রোববার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ' মৃত্যুঞ্জয়ী বীর সুরঞ্জিত সেনগুপ্তের প্রথম প্রয়াণ দিবস ও চলমান রাজনীতি' শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যখন কেউ প্রচণ্ড যন্ত্রণায় থাকে তখন অনেক হুমকি ধামকি দেয়। রাস্তায় যখন দুই নেড়ি কুকুরের ঝগড়া হয় তখন যেই নেড়ি কুকুর লেজ গুটিয়ে ফেলে তার আওয়াজটাও বড় হয়ে যায়। সুতরাং বেগম খালেদা জিয়ার গতকালকের বক্তব্য চূড়ান্ত পতনের আগে গোঙানো ছাড়া আর কিছুই নয়।

'সবার ওপরে আল্লাহ আছেন' বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যকে সাধুবাদ জানান হাছান মাহমুদ।

তিনি বলেন, আপনি নিজের জন্মের তারিখ বদলে দিয়ে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সপরিবারকে যারা হত্যা করেছেন তাদের উৎসাহ দিতে এবং হত্যাকাণ্ডকে উপহাস করতে ওইদিন কেক কাটেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে আন্তঃমহাদেশীয় চোর আখ্যা দিয়ে আওয়ামী লীগের এ নেতা
বলেন, তারেক রহমান লন্ডনে বসে ট্যাক্স ফাইলে আয়ের উৎস হিসেবে লিখেছেন তিনি জুয়া খেলে অর্থ উপার্জন করেছেন। এর অর্থ হচ্ছে তিনি চোর আর সেটা আন্তঃমহাদেশীয় চোর।

আগামী নির্বাচন নিয়ে বেগম খালেদা জিয়ার দাবির প্রসঙ্গ টেনে তিনি বলেন, নির্বাচনে বিএনপি যেমন একটি পক্ষ, আওয়ামী লীগও একটি পক্ষ এবং অন্যান্য দলও এক একটি পক্ষ। সুতরাং একটি দলের আবদার রক্ষায় সংবিধানের কোনো ব্যত্যয় ঘটানো যাবে না।

প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ড. হাছান মাহমুদ বলেন, ক্যান্সার হয়েছে জানার পরও তার আচার, আচরণ, চালচলন কোনো কিছুতে সেটার লেশমাত্র ছিলো না। তার অকাল প্রয়াণ দলের জন্যই শুধু নয় দেশের রাজনীতি, সংসদ এবং পার্লামেন্টারিয়ানদের জন্য অপূরণীয় ক্ষতি।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

এইউএ/এএইচ/আরআইপি

আপনার মতামত লিখুন :