জাপার মহাসমাবেশ ২৪ মার্চ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৩ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

 

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ অনুষ্ঠিত হবে আগামী ২৪ মার্চ। জাতীয় পার্টি সম্মিলিত জাতীয় জোটগতভাবে ৩০০ আসনেই নির্বাচন করার প্রস্তুতি গ্রহণ করবে এবং আসন্ন ২টি আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করবে।

সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে পার্টির প্রেসিডিয়াম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বলা হয়, ১৫ ফেব্রুয়ারি এ মহাসমাবেশ অনুষ্ঠিত হবার কথা ছিল। একুশের বইমেলার জন্য প্রস্তাবিত সমাবেশের তারিখ পরিবর্তন করা হয়েছে।
প্রেসিডিয়াম সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে যে, আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে জাতীয় পার্টির পক্ষ থেকে পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রপতি পদে অ্যাডভোকেট আব্দুল হামিদের নাম প্রস্তাব করবেন।

সভায় সিদ্ধান্ত নেয়া হয় যে, নির্বাচনী প্রচারের লক্ষ্যে জাতীয় পার্টি মহাসমাবেশের পর থেকে পার্টি চেয়ারম্যানের নেতৃত্বে সারাদেশে রোড মার্চ এবং লঞ্চ মার্চ পরিচালনা করা হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সভাপতিত্বে এই প্রেসিডিয়াম সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এমএ সাত্তার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মো. আবুল কাশেম, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, হাফিজ উদ্দিন আহমেদ, গোলাম কিবরিয়া টিপু, আলহাজ সাহিদুর রহমান, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, নুর-ই-হাসনা লিলি চৌধুরী, অ্যাডভোকেট সালমা ইসলাম, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান।

সভায় আরও উপস্থিত ছিলেন একেএম মাঈদুল ইসলাম, মাসুদ পারভেজ (সোহেল রানা), সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, মাহমুদুল ইসলাম চৌধুরী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মো. আজম খান, এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট মহসিন রশীদ, মশিউর রহমান রাঙ্গা, সোলায়মান আলম শেঠ, নাসরিন জাহান রতনা, আব্দুর রশিদ সরকার, মেজর (অব.) খালেদ আখতার, মুজিবর রহমান সেন্টু, ব্যারিস্টার দিলারা খন্দকার এবং সফিকুল ইসলাম সেন্টু।

এইউএ/এমআরএম

আপনার মতামত লিখুন :