বিএনপি নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে : ওয়ার্কার্স পার্টি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ নয়, বানচালের জন্য ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। মঙ্গলবার পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত পলিটব্যুরোর সভা থেকে এ অভিযোগ করা হয়।

বৈঠকে বলা হয়, একই সঙ্গে তারা দুর্নীতি সম্পর্কে তাদের বিরুদ্ধে যে অভিযোগ আছে সেগুলোকেও বিভিন্নভাবে অস্বীকার করছে।

বৈঠকে আরও অভিযোগ করা হয় এর মাধ্যমে আসলে দেশের রাজনীতিতে যে স্থিতিশীল অবস্থা বজায় রয়েছে সেটা ধ্বংস করাই তাদের লক্ষ্য। সে কারণে এখন আমাদেরকে আরও অনেক বেশি করে ঐক্যবদ্ধ ও সংঘবদ্ধ হতে হবে এবং অসাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তিকে এগিয়ে আসতে হবে। ১৪ দলের প্রার্থীকে নির্বাচনে বিজয়ী করতে হবে।

এ ছাড়া খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যদি কোনো অঘটন ঘটাতে চায় সে সম্পর্কে দলীয় কর্মীদের প্রতি সতর্ক থাকার আহ্বান জানিয়েছে ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো।

সভায় বলা হয়, ওই মামলার রায় সম্পর্কে বিএনপি এমনই ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছে যে, দলের গঠনতন্ত্রের এ সংক্রান্ত ধারাও পরিবর্তন করেছে। আসলে দেশের মানুষের ভাগ্য উন্নয়ন নয়, দুর্নীতি, সাম্প্রদায়িকতা জঙ্গীবাদের প্রসার ও তার ওপর নির্ভরতা বিএনপির মৌলিক বৈশিষ্ট্য।

পলিটব্যুরোর সভায় জানানো হয় আগামী ৩ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে ওয়ার্কার্স পার্টির সমাবেশকে সফলের লক্ষ্যে ইতোমধ্যে ২১ দফা কর্মসূচি গ্রহণ ও জনগণের মধ্যে তা প্রচার শুরু হয়েছে।

সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেননের সভাপতিত্বে পলিটব্যুরোর এ সভায় আরও উপস্থিত ছিলেন পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিটব্যুরোর সদস্য বিমল বিশ্বাস, নুরুল হাসান, ড. সুশান্ত দাস, মাহমুদুল হাসান মানিক, নুর আহমদ বকুল, ইকবাল কবির জাহিদ, হাজেরা সুলতানা, কামরূল আহসান, অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।

এইউএ/এমএমজেড/এমএস

আপনার মতামত লিখুন :