৮ ফেব্রুয়ারি শ্যামপুর-কদমতলীতে অবস্থান নেবে জাপা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

রাজধানীর দুটি অঞ্চলে ৮ ফেব্রুয়ারি অবস্থান নেবে জাতীয় পার্টি। ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা তার নিজ নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীর বিভিন্ন পাড়া-মহল্লায় অবস্থান নিতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী এই দুই থানার জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা ওইদিন সকাল থেকে অবস্থান নেবেন।

এমপি বাবলা বলছিলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে কেন্দ্র কোনো অশুভ গোষ্ঠী যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য এই নির্দেশনা দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে শ্যামপুর-কদমতলি থানা জাতীয় পার্টির যৌথ সভায় দেয়া এই নির্দেশনার সময় পুরো রাজধানীতে ঢাকা মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীদেরও সর্তক থাকার আহ্বান জানান তিনি।

সভায় এমপি বাবলা বলেন, ৮ ফেব্রুয়ারি একটি রায়কে কেন্দ্র করে একটি অশুভ গোষ্ঠী দেশে বিশৃঙ্খলা পরিস্থিতির পাঁয়তারা করছে। অকুতোভয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যেকোনো অরাজকতা মোকাবেলায় অতন্দ্র প্রহরীর মতো কাজ করছে। তারপরও দায়িত্বশীল একজন রাজনৈতিক কর্মী হিসেবে সাধারণ মানুষের যে কোনো আপদ-বিপদে পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। তাই আগামী ৮ ফেব্রুয়ারি আমার নির্বাচনী এলাকা শ্যামপুর কদমতলিবাসীর সার্বিক নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমাদেরও পাড়া-মহল্লায় অবস্থান করে সর্তক থাকতে হবে।

কদমতলি থানার জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সহ সভাপতি জহিরুল ইসলাম জহির, হানিফ সর্দার, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন প্রমুখ।

এর আগে ৫১ নং ওয়ার্ডের নবগঠিত পূর্বদোলাইপাড় ইউনিট জাতীয় পার্টির নেতারা এমপি আবু হোসেন বাবলাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এমইউএইচ/জেডএ/পিআর

আপনার মতামত লিখুন :