বিএনপির দেখানো পথে হাঁটছে আইন-শৃঙ্খলা বাহিনী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ১২ মার্চ ২০১৮
ফাইল ছবি

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিএনপির দেখানো পথে হাঁটছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সোমবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘৫ বছর (বিএনপির সময়) আমাদের অফিস কাঁটাতারের বেড়া দিয়ে রাখা হয়েছে। ঢুকতে পারিনি, মিটিংও করতে পারিনি। রাসেল স্কয়ার আমাদের রক্তে রক্তাক্ত হয়েছে। ৫টি বছর এমন পরিস্থিতি সৃষ্টি করেছেন। আজকে বড় বড় কথা বলেন। ইতিহাস ভুলে গেছেন? পাপ বাপকেও ছাড়ে না। পাপের ফল ভোগ করতে হচ্ছে আপনাদের। আপনারা যা শিখিয়েছেন, এখন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সেভাবেই কাজ করছে। ওই পথই ওরা ধরেছে।’

তিনি বলেন, আপনারা যে অত্যাচার নির্যাতন করেছেন তারই পাপ ভোগ করছেন। আপনারাই বলেছেন, সংবিধানের বাইরে যেতে পারবেন না। আজ আমরাও সে কথাই বলছি। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।’এ সময় তিনি বিএনপির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা আর ফাঁকা মাঠে গোল দিতে চাই না। খেলেই গোল দিতে চাই। অনেক আন্দোলন করেছেন, ব্যর্থ হয়েছেন। এখন আর এগুলো করবেন না। দয়া করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। অনেক খেলা খেলছেন, আর ফাউল করবেন না। ফাউল করলে পা ভেঙে পড়ে যাবেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএনএফের সভাপতি আবুল কালাম আজাদ।

এইউএ/ওআর/এমএস

আপনার মতামত লিখুন :