খালেদা জিয়া মুক্তি পেলে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১৬ মার্চ ২০১৮
ফাইল ছবি

খালেদা জিয়া মুক্তি পেলে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করবে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপি নেত্রী জামিন না পাওয়ায় বিএনপির আইনজীবীদের আদালত প্রাঙ্গণে বিক্ষোভ সম্পূর্ণভাবেই আদালতের নির্দেশ অবমাননা করা। কারণ হাইকোর্ট থেকেই নির্দেশনা আছে যে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে কোনো প্রকার বিশৃঙ্খলা কিংবা হট্টগোল করা যাবে না। বিএনপিপন্থী আইনজীবীদের আদালতে বিক্ষোভ ও হট্টগোলই প্রমাণ করে খালেদা জিয়া মুক্তি পেলে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করবে।

শুক্রবার রাজধানীর তেজগাঁও কলেজে অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ২৫তম জাতীয় শিশু দিবসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারীদের উৎসাহ দিতে ১৫ই আগস্ট কেক কাটেন। এই দিনে শুধু যে বঙ্গবন্ধু, শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে হত্যা করা হয়েছে তা নয় এদিন ১০ বছরের শিশু শেখ রাসেল, ৪ বছরের সুকান্ত বাবুসহ আরও শিশুকেও হত্যা করা হয়েছিল। সুতরাং এই দিনে খালেদা জিয়ার জন্মদিন না হওয়া স্বত্ত্বেও তিনি যে সেই দিন কেক কাটেন এটা আমাদের জন্য দুর্ভাগ্য।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধু আমাদের যে সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছিলেন তার বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মের মধ্যে মেধা, মূল্যবোধ ও দেশপ্রেমের সমন্বয়ে চারিত্রিক বৈশিষ্ট্য ফুটিয়ে তুলতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ আমরা রচনা করতে পারবো।

আয়োজক সংগঠনের ঢাকা মহানগর শাখার সভাপতি রহমত উল্লাহ সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি মিয়া মঞ্চপসহ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ প্রমুখ।

এইউএ/এমবিআর/পিআর

আপনার মতামত লিখুন :