গণসংবর্ধনা সফল করায় কাদেরের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ২২ জুলাই ২০১৮

‘স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নতি, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের মাধ্যমে মহাকাশ বিজয়, গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড এবং আসানসোল কবি নজরুল বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডিলিট অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হয়।

আওয়ামী লীগ আয়োজিত ‘জননেত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা’ সফলভাবে সম্পন্ন হওয়ায় দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল নাগরিক, আ.লীগের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের, শ্রেণি-পেশার শিক্ষক, লেখক, কবি, সাংবাদিক -শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ও ঢাকা মহানগরবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

রোববার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত বিবৃতিতে তিনি এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিবৃতিতে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার মেধা, প্রজ্ঞা, যোগ্যতা, সুদূরপ্রসারী পরিকল্পনা ও সুদৃঢ় নেতৃত্বে এক সময়ের সমস্যা-সঙ্কুল অনগ্রসর বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। অপার সম্ভাবনার দ্যুতি নিয়ে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

তিনি আরও বলেন, লাখ লাখ মানুষের সমাবেশের ফলে যাতে নাগরিক দুর্ভোগ সৃষ্টি না হয় সেজন্য বাংলাদেশ আওয়ামী লীগ সাপ্তাহিক ছুটির দিন ‘গণসংবর্ধনা’ অনুষ্ঠানের আয়োজন করে। বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাংগঠনিক দক্ষতা ও দলীয় শৃঙ্খলার কারণে গণসংবর্ধনা অনুষ্ঠান শান্তিপূর্ণ ও সুচারুরূপে সম্পন্ন হয়েছে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সহযোগিতা প্রদানের জন্য ঢাকা মহানগরবাসীকে ধন্যবাদ জানানো হয় বিবৃতিতে।

এইউএ/এমআরএম/জেআইএম

আপনার মতামত লিখুন :