খালেদা জিয়ার মুক্তির দাবিতে গানের সিডি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে 'দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ এর উদ্যোগে একটি গানের সিডি বের করা হয়েছে।

শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সিডির মোড়ক উন্মোচন করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এ সময় তিনি বলেন,'আমাদের প্রিয় নেত্রী খালেদা জিয়া কারাগারের যাওয়ার পর বিএনপির পাশাপাশি বিভিন্ন সংগঠন তার মুক্তির দাবিতে বিভিন্ন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তেমনি আজ ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ তার মুক্তির দাবিতে ভিন্ন ধরনের আয়োজন করেছে। সবার প্রচেষ্টায় আমরা বেগম জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধার করবো।

তিনি আরও বলেন, 'সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের অত্যাচারের খড়গ চলছে। সেগুলো প্রতিরোধের জন্য এই গানের সিডির মাধ্যমে আমাদের নেতাকর্মীরা উজ্জেবিত হবেন।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কর্ণেল (অব.) আব্দুল লতিফ, আবুল খায়ের ভূইয়া, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফর, মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, জিনাফের সভাপতি লায়ন মিয়া মোহাম্মাদ আনোয়ার, ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা প্রমুখ।

কেএইচ/এমএমজেড/জেআইএম

আপনার মতামত লিখুন :