বাকেরগঞ্জে আ.লীগের প্রার্থী দেয়ার দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ০৯ নভেম্বর ২০১৮

বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসন থেকে জোটের প্রার্থী না দিয়ে আওয়ামী লীগ থেকে প্রার্থী দেয়ার দাবি জানিয়েছে ঢাকাস্থ বাকেরগঞ্জ আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠী। শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জ আসন থেকে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আবদুল হাফিজ মল্লিককে নৌকার প্রার্থী করার দাবি জানানো হয়।

এ সংবাদ সম্মেলনে আবদুল হাফিজ মল্লিকের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি আসেননি। এ বিষয়ে ঢাকাস্থ বাকেরগঞ্জ আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক মো. আবদুল হক জানান, জরুরি কাজে আটকে পড়ায় হাফিজ মল্লিক সংবাদ সম্মেলনে উপস্থিত হতে পারেননি।

বরিশাল-৬ আসন বা বাকেরগঞ্জের বর্তমানে সংসদ সদস্য জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদারে স্ত্রী ও জাপার ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান রত্না। ২০১৪ সালের নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন। এর আগে ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে আসনটি থেকে জয়ী হয়েছিলেন রুহুল আমিন হাওলাদার।

ঢাকাস্থ বাকেরগঞ্জ আওয়ামী লীগ সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, রুহুল আমিন হাওলাদার ও তার স্ত্রী নাসরিন জাহান রত্না ১০ বছর বাকেরগঞ্জের সংসদ সদস্য থাকলেও তারা এলাকার জনগণের সঙ্গে কোনো সুসম্পর্ক রাখেননি। ফলে গত ১০ বছরে এলাকাটি উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। অথচ এ সময়ে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।

বাকেরগঞ্জ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জোটের প্রার্থী না দেয়ার দাবি জানিয়ে বলা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকার প্রার্থী দেয়া হলে নিশ্চিত জয় লাভ করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব গোলাম মোস্তফা কামাল, ড. প্রফেসর দীপন কুমার দাস, অ্যাডভোকেট রুহুল আমিন ঝন্টু, মো. আবদুল হক প্রমুখ।

এমএএস/এনডিএস/পিআর

আপনার মতামত লিখুন :