জনগণই মহাজোটকে ক্ষমতায় বসাবে : বাবলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১৬ নভেম্বর ২০১৮

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও পল্লীবন্ধু এরশাদের মধ্যে যে ঐক্য গড়ে উঠেছে সেই ঐক্য কেউ বিনষ্ট করতে পারবে না। আগামী নির্বাচনে দেশের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে মহাজোট প্রার্থীদের বিজয়ী করে জনগণই রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও পল্লীবন্ধু এরশাদকে ক্ষমতায় বসবে।’

শুক্রবার নিজ নির্বাচনী এলাকা ঢাকা-৪ আসনের কদমতলী থানায় তার প্রধান নির্বাচনী কার্যালয়ে জাতীয় পার্টি ওসহযোগী সংগঠনের যৌথ সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সুলতানা আহমেদ লিপি, শামসুজ্জামান কাজল প্রমুখ।

সভায় বাবলা বলেন, ‘নির্বাচন বানচাল করার জন্য নানামুখী চক্রান্ত ষড়যন্ত্র চলছে। সবাইকে চোখ কান খোলা রেখে সর্তক হয়ে কাজ করতে হবে। কোনো পাতানো ফাঁদে পা দেয়া যাবে না। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয় এমন কোনো কর্মকাণ্ড পরিচালনা করা যাবে না।’

এ সময় তিনি শ্যামপুর কদমতলী থেকে তার ছবি সংবলিত সব ব্যানার ফেস্টুন পোস্টার ২৪ ঘণ্টার মধ্যে নামিয়ে ফেলার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

এমইউএইচ/এনডিএস/পিআর

আপনার মতামত লিখুন :