‘রাজনীতির মাঠ থেকে চলে যাওয়ার হিরো আলম আমি না’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারছেন না আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) নির্বাচন কমিশনের আপিলেও তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। স্বতন্ত্র হিসেবে কেউ প্রার্থী হতে চাইলে বা নির্বাচন করতে চাইলে মনোনয়নপত্রের সঙ্গে ১ শতাংশ ভোটারের স্বাক্ষর দাখিল করতে হয়। কিন্তু তার মনোনয়নপত্রে নির্ধারিত ভোটারের স্বাক্ষর না থাকায় প্রাথমিক অবস্থায় তা বাতিল করা হয়। পরে তিনি প্রার্থিতা ফেরত পেতে ইসিতে আপিল করেন। আজ আপিল শুনানি শেষে তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছে ইসি।

তবে এ বিষয়ে উচ্চ আদালতে যাবেন বলে জানিয়েছেন হিরো আলম।

বৃহস্পতিবার ইসির এজলাস থেকে বের হয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘মনোনয়নপত্র বাতিল হওয়ার পর আমি আপিল করেছিলাম সেটা নামঞ্জুর করা হয়েছে। আজকে এখানে যারা স্বতন্ত্র প্রার্থী তাদের সবাইকে বাদ দেয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন না দেয়ার কারণ আমি মনে করি, ষড়যন্ত্র। আর এসব কিছু রাজনৈতিক চালে চলছে। আমি এখন হাইকোর্টে আপিল করবো, আমি এর শেষ দেখে নেব। রাজনীতির মাঠ থেকে চলে যাওয়ার হিরো আলম আমি না।’

উল্লেখ্য, হিরো আলম এর আগে এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটির মনোনয়নপত্র সংগ্রহ করে আলোচনার জন্ম দেন। পরে অবশ্য জাতীয় পার্টি থেকে তিনি মনোনয়ন পাননি। জাপার মনোনয়ন না পেয়ে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এএস/এমবিআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :