নির্বাচনের আগে পাঁচটি জনসভা করবেন প্রধানমন্ত্রী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ঢাকা ও ঢাকার বাইরে কয়েকটি স্থানে ৫টি জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া ১০টি জেলায় ভিডিও কনফারেন্স করবেন তিনি।

রোববার (১৬ ডিসেম্বর) আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এই তথ্য জানান।

তিনি বলেন, ২১ ডিসেম্বর ঢাকার গুলশানে ও ২৪ ডিসেম্বর কামরাঙ্গীচর, ২২ ডিসেম্বর সিলেট, ২৩ ডিসেম্বর রংপুরে সকালে তারাগঞ্জ ও বদরগঞ্জ এবং দুপুরে পীরগঞ্জে জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এছাড়া যে ১০টি জেলায় ভিডিও কনফারেন্সে ভোটারদের সঙ্গে মতবিনিময় করবেন সেগুলো হচ্ছে- ১৮ ডিসেম্বর নড়াইল (মাশরাফি বিন মর্তুজা), কিশোরগঞ্জ (সৈয়দ আশরাফুল ইসলাম) এবং বান্দরবান (বীর বাহাদুর উশৈ সিং); ১৯ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া (র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী), কক্সবাজার (সাইমুম সরোয়ার কমল), পিরোজপুর ( স ম রেজাউল করিম) এবং চট্টগ্রামে (মুহিবুল হাসান চৌধুরী নওফেল); ২০ ডিসেম্বর গাইবান্ধায় (ফজলে রাব্বী মিয়া), জয়পুরহাট (আবু সাঈদ আল মাহমুদ স্বপন) এবং রাজশাহীতে (ওমর ফারুক)।

রাজধানীর ধানমন্ডিতে শেখ হাসিনার নিজ বাসভবন সুধা সদন থেকে এ ভিডিও কনফারেন্স করবেন বলে জানা গেছে।

গত বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে কোটালীপাড়ার জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদের নির্বাচনি প্রচারণা শুরু করেন শেখ হাসিনা। পরদিন ঢাকায় ফেরার পথে তিনি আরও সাতটি স্থানে সমাবেশে বক্তব্য রাখেন।

এফএইচএস/জেএইচ/আরআইপি

আপনার মতামত লিখুন :