জনগণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে : আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রাম-১১ (বন্দর) আসনের বিএনপি প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘সারা দেশে বিএনপির পক্ষে গণজোয়ার উঠেছে। জনগণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। এবার তারা নিজেদের মালিকানা ফিরে পাওয়ার জন্য ভোট কেন্দ্রে যাবে এবং ভোট বুঝে নেবে।’

রোববার (১৬ ডিসেম্বর) দুপুর ১২টায় মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর বিএনপির বিজয় র‌্যালি শেষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, ‘বিএনপির প্রতি জনগণের যে সমর্থন, যে উচ্ছ্বাস-উদ্দীপনা দেখছি, তাতে পরিষ্কার ৩০ ডিসেম্বর কি ঘটতে যাচ্ছে। ভোটাররা একতাবদ্ধভাবে তাদের অধিকার আদায়ে ভোট কেন্দ্রে যাবে। আমাদের কাজ হচ্ছে, তাদের পাশে দাঁড়ানো।’

‘জনগণকে সঙ্গে নিয়ে এ কাজটা করতে পারলেই জনগণ জীবনের নিরাপত্তা ফিরে পাবে, গণতন্ত্র ফিরে পাবে দেশ। প্রতিষ্ঠিত হবে আইনের শাসন ও বাকস্বাধীনতা’-বলেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।

এর আগে বেলা ১১টার দিকে নগরীর কাজীর দেওড়ি নাসিমন ভবন দলীয় কার্যালয় থেকে বিজয় র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিনেমা প্যালেস মোড়ে এক সমাবেশ মিলিত হয়। পরে বিএনপি নেতারা শহীদ মিনারে শহীদ বেদিতে ফুলেল শ্রদ্ধা জানান।

চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ আবু সুফিয়নের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, কেন্দ্রীয় সদস্য সামশুল আলম, মহানগর বিএনপির সহসভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, নাজিমুর রহমান, হারুন জামান, সফিকুর রহমান স্বপন, মাহবুবুল আলম, যুগ্ম সম্পাদক মো. শাহ আলম, আর ইউ চৌধুরী শাহিন, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, জাহাঙ্গির আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, সহ সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মনজুর আলম চৌধুরী মঞ্জু, প্রচার সম্পাদক শিহাব উদ্দিন মোমিন, নগর মহিলা দলের সভাপতি কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, নগর স্বেচ্ছাসেবক দল সভাপতি এইচ এম রাশেদ, কেন্দ্রীয় শ্রমিক দল নেতা শেখ নুরুল্লাহ বাহার, নগর ছাত্রদল সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

আবু আজাদ/এএইচ/এমএস

আপনার মতামত লিখুন :