শান্তি বজায় রাখতে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী হতে হবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৩ এএম, ১৯ ডিসেম্বর ২০১৮

ঢাকা-৬ আসনের মহাজোটের প্রার্থী কাজী ফিরোজ রশিদ বলেছেন, ষড়যন্ত্রকারীরা নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অপবাদ ও বিভ্রান্তি ছড়িয়ে দেশকে অস্থিতিশীল রাষ্ট্রে পরিণত করতে চায়। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসলে তারা দেশে রক্তের বন্যা বইয়ে দেবে। তাই দেশের শান্তি-শৃঙ্খলা বজায়ের স্বার্থে শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় বসাতে হবে।

মঙ্গলবার তার নির্বাচনী এলাকায় দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় এলাকাবাসীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

সকালে তিনি বৃষ্টিতে ভিজে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠনেরর বিপুল সংখ্যাক নেতাকর্মী নিয়ে ৪০নং ওয়ার্ডের নারিন্দা, স্বামীবাগ, করাতিটোলায় লাঙলের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও প্রচার মিছিল করেন।

সকালে ফিরোজ রশিদ আটটি পথসভায় বক্তব্য রাখেন। দুপুরের পর তিনি দয়াগঞ্জ, মেথরপট্টি, শাহ্ সাহেব লেনে গণসংযোগ করেন। এ সময় তিনি নয়টি পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় তিনি বলেন, ক্ষমতার লোভে যখন কোনো মুক্তিযোদ্ধা রাজাকারদের সাথে হাত মেলান, দেশবিবোধী চক্রান্তকারীদের সাথে ষড়যন্ত্রে লিপ্ত হোন তখন মুক্তিযুদ্ধে শহীদদের আত্মা কষ্ট পায়। মনে রাখবেন, জনগণ যেমনিভাবে সম্মান দিতে জানে, তেমনিভাবে দেশবিরোধী চক্রান্তে লিপ্ত হলে জনতার আদালতেই একদিন আপনাদের বিচার হবে।

পথসভায় তার সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়াতুল ইসলাম স্বপন, আইয়ুব আলী খান, গাজী সারোয়ার হোসেন বাবু, আসাদুল্লাহ আসাদ, সিরাজউদ্দিন লালা, জাপা কেন্দ্রীয় নেতা হাজী ফারুক, ইসহাক ভূঁইয়া, সারফুদ্দিন আহমেদ শিপু প্রমুখ।

এমইউএইচ/বিএ

আপনার মতামত লিখুন :