ফলাফল যা হবে মেনে নেবে আওয়ামী লীগ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮

ক্ষমতাসীন আওয়ামী লীগ আশাবাদ ব্যক্ত করে বলেছে যে, আগামীকাল (রোববার) দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দেবে এবং শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করবে। এরপরও যদি জনগণ ভোট না দেয় এবং যে ফলাফল হয় আওয়ামী লীগ তা মেনে নেবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান আজ (শনিবার) দুপুরে এক ব্রিফিংয়ে এ কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আকতারুজ্জামান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, বিপ্লব বড়ুয়া, ফজিলাতুনন্নেসা ইন্দিরা, মাহমুদা ক্রিক, ইঞ্জিনিয়ার আবদুস সবুর, যুবলীগ সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাউসার প্রমুখ উপস্থিত ছিলেন।

আবদুর রহমান বলেন, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে যে তারা নির্বাচন থেকে সরে দাঁড়াবে। এটা তাদের অপকৌশল হতে পারে। এ ধরনের অপকৌশল থেকে দূরে থাকা এবং বিষয়টিকে গুরুত্ব না দেয়ার জন্য তিনি দলীয় নেতাকর্মী ও জনগণের প্রতি আহ্বান জানান।

দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনের শেষমুহূর্ত পর্যন্ত ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন বড় বড় পত্র-পত্রিকা এবং সংস্থা আগেই আভাস দিয়েছে যে, শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। আমরাও বিশ্বাস করি যে জোয়ার উঠেছে তাতে বঙ্গবন্ধুকন্যা আবার প্রধানমন্ত্রী হবেন।

এফএইচএস/বিএ/পিআর