শেখ হাসিনার সাক্ষাৎ চান মুজিব ভক্ত নূর ইসলাম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৯ জানুয়ারি ২০১৯

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের আশায় সমাবেশে এসেছেন মুজিব ভক্ত মো. নূর ইসলাম। শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশে বাঁশের ওপর ভর করে হেঁটে এসেছেন তিনি।

ছবি তুলতে গেলে এ প্রতিবেদকের হাতে একটি ভিজিটিং কার্ড ধরিয়ে দেন সত্তরোর্ধ্ব ওই বৃদ্ধ। ভিজিটিং কার্ডে লেখা রয়েছে, মো. নূর ইসলাম, বাঁশ পাগলা, বেলতলী, হযরত শাহ সোলেমান, লেংটা মাজার শরীফ, আজগর বেপারীর বাড়ি।

নূর ইসলাম বলেন, নিজের ভিটেমাটি বিক্রি করে এ দল করি। শেখ সাহেবের মিটিংয়ে ছিলাম। আমি শেখ সাহেবের বেটি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চাই। আপনারা এইটা একটু লেইখেন।

গায়ে হলুদ রঙের বড় আলখেল্লা জড়ানো। আলখেল্লার গায়ে ‘শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ লেখা। মুখে বাঁশি বাজিয়ে বাঁশের ওপর ভর করেই হেঁটে চলেন তিনি।

এদিকে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে দুপুর আড়াইটার দিকে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের বিজয় সমাবেশের কার্যক্রম শুরু হয়। এর আগে বেলা ১২টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন শুরু হয়। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী, সালমা ও জলের গান ব্যান্ড সঙ্গীত পরিবেশন করে। আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন সমাবেশের আলোচনা পর্ব সঞ্চালন করছেন।

এইউএ/এনডিএস/জেআইএম

আপনার মতামত লিখুন :