এরশাদের জন্য দোয়া চাইলেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২২ জানুয়ারি ২০১৯

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছোট ভাই ও দলটির কো-চেয়ারম্যান গোলাম মুহম্মদ (জিএম) কাদের। মঙ্গলবার বাদ আসর রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুব সংহতি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে তিনি দোয়া চান।

গোলাম মুহম্মদ কাদের বলেন, বড় ভাই হুসেইন মুহম্মদ এরশাদ সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে যথেষ্ট সুস্থ হয়ে উঠেছেন। আমি আজ সকালে ভাইয়ের সঙ্গে কথা বলেছি। তিনি অনেকটাই সুস্থ বোধ করছেন। শারীরিক অবস্থা উন্নতির দিকে যাচ্ছে।

দেশবাসীর প্রতি গুজবে কান না দেয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, আজ দুপুরে পার্টির চেয়ারম্যান খাবার খেয়েছেন এবং কিছু সময় হাঁটা হাঁটিও করেছেন।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আশাকরি তিনি দ্রুত সময়ের মধ্যে সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং আগের মতো পার্টির কাজ করবেন। আমি দলের নেতাকর্মী ও দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করছি।

জাপা মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, ফেসবুক বা অন্য সামাজিক যোগাযোগ মাধ্যম এবং কিছু সংবাদমাধ্যমে বিভ্রান্তিমূলক খবর প্রচার করেছেন। তারা হিংসার কারণে না কি জন্য এমনটা করেছে বুঝেতে পারছি না।

সকালে অনেকেই ফোন করে প্রথম ফোন পেয়ে মনটা খুব খারাপ হয়ে যায়। দ্রুত সিঙ্গাপুরে খালেদ আকতারের সাথে যোগাযোগ করি। সেখান থেকে জানান চেয়ারম্যান সুস্থ আছেন।

পার্টির নেতাকর্মী যারা কান্নাকাটি করছিলেন তারা হতাশ হবেন না স্যার দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে মিলাদ পরিচালনা করেন কারি হাবিবুল্লাহ বেলালী।

এইউএ/এসএইচএস/এমএস/এসজি