বগুড়া-৬ উপনির্বাচন : খালেদার মনোনয়ন জমা দেবেন সিরাজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ২২ মে ২০১৯
ফাইল ছবি

বগুড়া-৬ আসনের উপনির্বাচনে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের পাঁচ নেতাকে প্রাথমিকভাবে মনোনয়ন দেয়া হয়েছে।

বুধবার (২২ মে) বিকেল ৩টার দিকে চেয়ারপারসনের গুলশানের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ।

বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আবদুস সাত্তারের বরাত দিয়ে প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের পাঁচ নেতাকে বগুড়া-৬ আসনে উপনির্বাচনে প্রাথমিক মনোনয়ন দেয়া হয়েছে। বিকেল ৩টার দিকে চেয়ারপারসনের কার্যালয় থেকে মনোনয়ন বিতরণ করা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার ভূঁইয়া বিষয়টি আমাকে জানিয়েছেন।’

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ জাগো নিউজকে বলেন, আগামীকাল দুপুর ১২টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন দাখিল করা হবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে তিনিই মনোনয়নপত্র দাখিল করবেন বলেও জানিয়েছেন।

গোলাম মোহাম্মদ সিরাজও এ আসনে দলের প্রাথমিক মনোনয়ন পেয়েছেন। এছাড়া অন্য মনোনয়নপ্রাপ্তরা হলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন।

কেএইচ/এএইচ/পিআর

আপনার মতামত লিখুন :