আইনের শাসনের অভাবে বরগুনায় হত্যাকাণ্ড : বাংলাদেশ ন্যাপ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৮ এএম, ২৭ জুন ২০১৯

বরগুনায় প্রকাশ্য দিবালোকে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে যুবক শাহ নেয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশের আইনের শাসনের অভাব বলেই বরগুনায় এ ধরনের নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে। ফলে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে কুপিয়ে হত্যা! পৈশাচিকতার চরম পর্যায়ে পৌঁছে গেছি আমরা। নরপিশাচদের শক্তির উৎস কোথায়?

আরও পড়ুন>> বরগুনার সেই খুনি আগেও কোপান প্রতিবেশীকে

বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিতে এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন। তারা বলেন, আইনের শাসন না থাকায় দেশব্যাপী এক ভয়ঙ্কর অরাজক পরিস্থিতি বিদ্যমান। প্রতিদিন নানা ঘটনায় মানুষ হত্যার পাশাপাশি নারী ও শিশু নির্যাতন এখন মহামারি আকার ধারণ করেছে। সুষ্ঠু বিচার ব্যবস্থার অভাব এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ার কারণে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রটি বর্তমানে এক জুলুমের জায়গায় পরিণত হয়েছে। মানবতা ও মানবিক মূল্যবোধের অভাবে এবং শাসকগোষ্ঠীর নিজ স্বার্থে রাষ্ট্রযন্ত্রকে যথেচ্ছ ব্যবহারের ফলে দেশের মানুষ সর্বদা এক অজানা আশঙ্কায় আতঙ্কিত জীবন অতিবাহিত করছে।

নেতৃদ্বয় অবিলম্বে শাহ নেয়াজ রিফাত শরীফ হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন ও প্রকৃত অপরাধীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

কেএইচ/এমএসএইচ/পিআর

আপনার মতামত লিখুন :