২২ অক্টোবর লেবার পার্টির কাউন্সিল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯

আগামী ২২ অক্টোবর বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আগামী ২২ অক্টোবর ২০১৯ মঙ্গলবার সকাল ১০টায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে।

‘রুখো আগ্রাসন : হটাও দুঃশাসন’ প্রতিপাদ্যকে সামনে রেখে লেবার পার্টির কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে জানিয়ে সংগঠনটির ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট ফারুক রহমান বলেন, বাংলাদেশ লেবার পার্টি দেশে অন্যতম প্রাচীনতম রাজনৈতিক দল। দেশের প্রায় ৪৪টি জেলা ও ১৫০টি থানা/উপজেলা ও সবগুলো মহানগরে লেবার পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড রয়েছে। দেশের বিভিন্ন শাখা থেকে প্রায় পাঁচ শতাধিক কাউন্সিলর লেবার পার্টির কাউন্সিলে অংশ নেবেন।

তিনি বলেন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশন উদ্বোধন করবেন রাষ্ট্রবিজ্ঞানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ।

প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা থাকবেন ২০ দলীয় জোটের সমন্বয়কারী নজরুল ইসলাম খান। কাউন্সিলে ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতারা বিশেষ অতিথি থাকবেন।

কেএইচ/এসএইচএস/জেআইএম