‘শোভন-রাব্বানীকে পুলিশের কাছে সোপর্দ করতে হবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯

সদ্য-পদচ্যুত ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পুলিশে সোপর্দ করার দাবি জানিয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি।

রোববার (১৫ সেপ্টেম্বর) এলডিপির অঙ্গ সংগঠন গণতান্ত্রিক যুবদল, গণতান্ত্রিক ছাত্রদল ও গণতান্ত্রিক মহিলা দলের এক সভায় বক্তারা এ দাবি জানান। সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আলোচনায় সভায় বক্তরা বলেন, দুর্নীতিবাজদের শাস্তি পদচ্যুত বা পদত্যাগ হতে পারে না। পদ থেকে অপসারণ হতে পারে না। দুর্নীতির দায়ে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে দল থেকে বহিষ্কার করতে হবে। তাদের পুলিশে সোপর্দ করতে হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করতে হবে। কারণ, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে দুর্নীতিবাজরা পার পেয়ে যাবে।

যুবক এবং ছাত্রদের দেশ বিনির্মাণের দায়িত্ব নেয়ার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সমাজের ও দেশের কলঙ্ক। আমরা আশা করব, সরকার তাদের গ্রেফতার করে অন্যদের হুঁশিয়ারির বার্তা দেবে।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও গণতান্ত্রিক যুবদলের সভাপতি তমিজউদ্দিন টিটুর সভাপতিত্বে আলোচনা সভায় এলডিপির প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, তথ্য গবেষণা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান, গণতান্ত্রিক মহিলা দলের সভাপতি কারিমা খাতুন ও ঢাকা মহানগর উত্তর এলডিপির সভাপতি ইব্রাহিম মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

কেএইচ/এসআর/জেআইএম