তালিকা ধরে ধরে শামীমকে জিজ্ঞাসাবাদ চলছে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৯

যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমের নিকেতনের কার্যালয়ে তার নিজ চেম্বারে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে র‍্যাব। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমসহ র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এ জিজ্ঞাসাবাদ চলছে।

তার চেম্বারের টেবিলের ওপরে নগদ টাকার বান্ডিল, এফডিআরের কাগজপত্রসহ, নানা ঠিকাদারি কাজের কাগজপত্র, মদের বোতল ইত্যাদির তালিকা তৈরি করেছে র‍্যাব।

সূত্র জানায়, তালিকা ধরে একে একে তাকে সব বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এ ছাড়াও বাংলাদেশি টাকার পাশাপাশি তার কাছে বিপুল পরিমাণ মার্কিন ডলার, ইউরো, দুটি মোটরসাইকেল ও দুটি জিপ গাড়ি উদ্ধার করা হয়েছে। সেগুলোর বিষয়েও প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিকেল সাড়ে ৩টায় শুরু হয় এই জিজ্ঞাসাবাদ। এর আগে অভিযানে প্রাপ্ত টাকা ও এফডিআরের কাগজপত্র দেখাতে সাংবাদিকদের তার চেম্বারে ঢোকার সুযোগ দেয় র‍্যাব। তবে জিজ্ঞাসাবাদের সময় তাদের বের হওয়ার অনুরোধ করেন র‍্যাব কর্মকর্তারা।

শামীমের নিকেতনের কার্যালয়টিতে ঠিকাদারি প্রতিষ্ঠানের স্টাফ ও অন্যদের আটকে রাখা হয়েছে। এ ছাড়া কার্যালয়ে কাউকে ঢুকতে এবং বের হতে দেয়া হচ্ছে না।

সূত্র জানায়, জিজ্ঞাসাবাদ শেষে শামীমকে র‍্যাব কার্যালয়ে নিয়ে যাওয়ার কথা রয়েছে। তবে প্রয়োজনে তাকে নিয়ে অন্য কোথাও তল্লাশি চালানো হতে পারে।

জেইউ/এআর/এসআর/পিআর

টাইমলাইন