দেরিতে হলেও মেনন সত্য বলেছেন : ড. কামাল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১১ পিএম, ২০ অক্টোবর ২০১৯

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন দেরিতে হলেও সত্য কথা বলেছেন বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। রোববার (২০ অক্টোবর) দুপুরে মতিঝিলে নিজ কার্যালয়ে ঐক্যফ্রন্টের বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, দেরিতে হলেও রাশেদ খান মেনন সত্য কথা বলেছেন, এ জন্য আমার পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাচ্ছি। জাতীয় নির্বাচনের পর যাদের সঙ্গে আমার দেখা হয়েছে তাদের আমি জিজ্ঞেস করেছি, আপনারা কেউ ভোট দিতে পেরেছেন কি না? এমন একজনকেও পাইনি যে কি না বলেছেন, তারা ভোট দিতে পেরেছেন।

শনিবার সংসদ সদস্য রাশেদ খান মেনন বলেন, ‘আমি সাক্ষী, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি।’ রাশেদ খান মেননের এমন বক্তব্যের উদাহরণ টেনে ড. কামাল হোসেন এসব কথা বলেন।

Kamal

ঐক্যফ্রন্টের কর্মসূচি প্রসঙ্গে তিনি বলেন, আগামী ২২ অক্টোবর (মঙ্গলবার) আবরার হত্যার প্রতিবাদে আমরা সমাবেশ করতে চাচ্ছি, অনুমতি চেয়েছি কিন্তু এখনো দেয়া হয়নি। তা (অনুমতি) যেন দ্রুত দেয়া হয় এ জন্য সরকারকে অনুরোধ জানাচ্ছি।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে জে এসডির আসম আবদুর রব, তানিয়া রব, বিএনপির ইকবাল হাসান মাহমুদ টুকু, জহির উদ্দিন স্বপন, গণফোরামের ড. রেজা কিবরিয়া, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোশতাক আহমদ, নাগরকি ঐক্যের মমিনুল ইসলাম, ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির আব্দুল মালেক রতন, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ উপস্থতি ছিলেন।

কেএইচ/আরএস/জেআইএম