মন্ত্রিত্ব না পেয়ে ক্ষোভে মেনন কথা বলেছেন : বাবলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২০ অক্টোবর ২০১৯

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, বিগত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি বলে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন যে বক্তব্য দিয়েছে তা অগ্রহণযোগ্য। মন্ত্রিত্ব না পেয়ে হয়তো রাগে-ক্ষোভে তিনি এই ধরনের কথা বলতে পারেন। তার এ বক্তব্য সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। জাতীয় পার্টিও তার বক্তব্যের সঙ্গে একমত নয়।

রোববার শ্যামপুরে শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টির যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাবলা আরও বলেন, বিগত নির্বাচনে জনগণের ভোটেই আমরা সংসদে ৩০০ জন এমপি নির্বাচিত হয়েছি। তার মধ্যে মেনন সাহেবও একজন। জনগণ যদি ভোট দিতে না পারতো তাহলে তিনি এমপি হলেন কীভাবে? কীভাবে এমপি ও সংসদীয় কমিটির সভাপতি হয়ে রাষ্ট্রীয় সুবিধা ভোগ করছেন। তিনি যদি মনে করেন তিনি জনগণের ভোটে নির্বাচিত নন, তাহলে সংসদ থেকে পদত্যাগ করলেই পারেন।

কদমতলী থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামাল কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, কেন্দ্রীয় সদস্য শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমদে, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, জহিরুল ইসলাম জহির, হানিফ সর্দার প্রমুখ।

উল্লেখ্য, শনিবার দুপুরে বরিশালে এক অনুষ্ঠানে রাশেদ খান মেনন বলেন, বিগত নির্বাচনে প্রধানমন্ত্রীসহ আমিও বিজয়ী হয়ে এমপি হয়েছি। এরপরও আমি সাক্ষী বিগত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। বিগত জাতীয়, উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে পারেনি দেশের মানুষ।

নিজের বক্তব্য প্রসঙ্গে মেনন দাবি করেছেন, তার দেয়া বক্তব্যের অংশবিশেষ গণমাধ্যমে ভুলভাবে প্রকাশ করা হয়েছে

এমইউএইচ/এনএফ/এমএস