আ.লীগ নেতার বিরুদ্ধে আ.লীগ নেতার মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১২ পিএম, ০৭ নভেম্বর ২০১৯

মুন্সিগঞ্জের কয়েকজন নেতার বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, সংখ্যালঘুদের জমি দখল, অবৈধ অস্ত্রের মহড়ায় ভীতিকর পরিবেশ সৃষ্টিসহ নানা অভিযোগ তুলে মানববন্ধন করেছে তৃণমূল আওয়ামী লীগ ব্যানারে আওয়ামী লীগেরই কয়েকজন নেতা। জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ এবং মীরকাদিম পৌরসভার মেয়র শহীদুল ইসলাম শাহীনসহ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়।

মানববন্ধনে লিখিত বক্তব্যে দাবি করা হয় হয়, সরকারি-বেসরকারি টেন্ডার, সাধারণ ও সংখ্যালঘুদের জমি দখল, জল ও বালুমহল দখল, মনোনয়নসহ চাঁদাবাজির রাজত্ব কায়েম করেছেন মহিউদ্দিন আহমেদ। জেলা আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনগুলোর শীর্ষ পদে নিজের আত্মীয়স্বজন বসিয়েছেন। এসব অপকর্মের সঙ্গে আরও জড়িত রয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহিউদ্দিনের ভাই আনিসুজ্জামান আনিস ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান এবং মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফসারুজ্জামান আফসু ও সাধারণ সম্পাদক শামসুল কবির মাস্টার। তারা জেলা ও উপজেলাসহ বিভিন্ন কমিটিতে টাকার বিনিময়ে বিএনপি-জামায়াতের লোকদের স্থান দিয়েছে বলেও মানববন্ধনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়।

তৃণমূল আওয়ামী লীগ ব্যানারে ওই মানববন্ধনে অংশ নেন মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আলামীন হোসেন, আধারা ইউনিয়নের শ্যামল, রামপাল ইউনিয়নের লিমন হোসেন, পঞ্চাশার ইউনিয়নের হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেইউ/এনএফ/এমকেএইচ