পাঁচ জেলায় মহিলা দলের কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ০৯ নভেম্বর ২০১৯

পাঁচ জেলায় নতুন কমিটি গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ কমিটিগুলো অনুমোদন দেন। শনিবার সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দা সভাপতি, নাসিমা আক্তার পলি সিনিয়র সহ-সভাপতি, সেতারা সুলতানা সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে খুলনা জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১০৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

শায়লা সারমিন মিমু সভাপতি, হাওয়া নূর চৌধুরী সিনিয়র সহ-সভাপতি, মিসেস হোসনেয়ারা বেবি সাধারণ সম্পাদক ও মিসেস শরিফা নাছরিনকে সাংগঠনিক সম্পাদক করে বরিশাল উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

পাপিয়া ইসলাম সভাপতি, মনোয়ার শিকদার সিনিয়র সহ-সভাপতি, নাছিমা আক্তার (সিমা) সাধারণ সম্পাদক ও আয়শা আলমকে (নারগীস) সাংগঠনিক সম্পাদক করে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ৯১ সদস্যবিশিষ্ট কমিটি।

মিনারা বেগম সভাপতি, সাহিদা বেগম সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করে রাঙ্গামাটি পার্বত্য জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

খালেদা আতিক সভাপতি, রোকসানা শিরিন সিনিয়র সহ-সভাপতি, আতিয়া ফাইরুজ মলি সাধারণ সম্পাদক ও মাহাবুবা খন্দকারকে সাংগঠনিক সম্পাদক করে ময়মনসিংহ মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কেএইচ/জেএইচ/এমকেএইচ