বিজয় দিবসের চেতনায় সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯
ফাইল ছবি

মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

রোববার এক বাণীতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় অধ্যায়। তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙালির সামনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধে শহীদদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহংকার। পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা জোগাবে। মুক্তিযুদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে শক্তি জোগায়।

মহান বিজয় দিবস উপলক্ষে দেয়া বাণীতে স্বাধীনতাযুদ্ধের অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন গোলাম মোহাম্মদ কাদের। পরম শ্রদ্ধায় স্মরণ করেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে। এছাড়া মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সকল মত-পথ ও ভেদাভেদ ভুলে মহান বিজয় দিবসের চেতনায় সুখী-সমৃদ্ধ নতুন বাংলাদেশ গড়তে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

এইউএ/বিএ/এমএস