প্রথমেই যানজট মুক্ত করার উদ্যোগ নেবেন আতিকুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমাদের চ্যালেঞ্জ আছে অনেক কিন্তু আপনাদের নিয়ে এই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর ঢাকা শহর গড়ে তুলব। প্রথমেই ঢাকা শহরে যানজট মুক্ত করার উদ্যোগ নেব। বাস-মালিকদের সঙ্গে বসে বাস রুট রেশনালাইজেশনের কাজ করতে চাই।

বুধবার রাজধানীর ফার্মগেটে আল রাজী হাসপাতালের সামনে থেকে ষষ্ঠ দিনের মতো গণসংযোগে তিনি একথা বলেন।

atik-2.jpg

আতিকুল ইসলাম বলেন, আমরা মাদকের বিরুদ্ধে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলব। নৌকা প্রতীক মানে উন্নয়নের প্রতীক। উন্নয়ন চলছে, চলবে। আর এজন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে আপনাদের। ঢাকা শহরের জলাবদ্ধতা আমাদের আরেকটি চ্যালেঞ্জ। জলাবদ্ধতা নিরসনে ইতোমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি। আশা করছি, পর্যাক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করতে পারব।

তিনি আরও বলেন, গত নয় মাসে যথেষ্ট অভিজ্ঞতা অর্জন করেছি। এই কঠোর অনুশীলনের ইফেক্ট আগামীতে সুন্দরভাবে প্রয়োগ করতে পারব যদি আপনারা আমাকে নৌকা মার্কায় নির্বাচিত করেন। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার শুধু উন্নয়নের গিয়ার। আশা করছি একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে নৌকাকে নির্বাচিত করবেন।

atik-2.jpg

আজ ফার্মগেটের আল রাজী হাসপাতালের সামনে থেকে গণসংযোগ শুরু হয়ে হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিষ্ক, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালাবেন আতিকুল ইসলাম।

গত শুক্রবার থেকে আতিকুল ইসলাম উত্তরা থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন।

৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটিতে ভোটগ্রহণ হবে ইভিএমে।

এএস/জেএইচ/এমএস