সপ্তম দিনের মতো আতিকুলের গণসংযোগ শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ১৬ জানুয়ারি ২০২০

‘উন্নয়নের মার্কা নৌকা, নৌকা’ স্লোগানে আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম সপ্তম দিনের মতো গণসংযোগ শুরু করেছেন। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে মিরপুর ১২ নম্বরের আলুব্দী ঈদগাহ ময়দানের পাশ থেকে তিনি এ গণসংযোগ শুরু করেন।

গণসংযোগে নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে ‘উন্নয়নের মার্কা নৌকা, নৌকা’ স্লোগানে মুখরিত পুরো এলাকা। আশেপাশের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে আলুব্দী ঈদগাহ ময়দানের পাশে জোর হন। এ সময় আতিকুল ইসলামের নৌকা মার্কা ছাড়াও ডিএনসিসির ৩ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জিন্নাত আলী মাদবরের ‘ঠেলাগাড়ি মার্কা’ এবং ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সালাউদ্দীন রবিনের ‘টিফিন ক্যারিয়ার’ মার্কায় পক্ষে স্লোগান দেন নেতাকর্মীরা।

jagonews24

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, আজ (বৃহস্পতিবার) মিরপুর ১২ এর আলুব্দী ঈদগাহ ময়দানের পাশ থেকে সেকশন ১১, পলাশ নগর, সেকশন ১২, পল্লবী, মিল্ক ভিটা একালায় গণসংযোগ চালাবেন আতিকুল ইসলাম।

এর আগে গত শুক্রবার থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। তারই ধারাবাহিকতায় আজ (বৃহস্পতিবার) সপ্তম দিনের মত গণসংযোগ করছেন তিনি।

৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার ঢাকার দুই সিটির প্রতিটি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুাষ্ঠত হবে। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

এএস/আরএস/এমএস