জিয়াউর রহমানের সমাধিতে তাবিথ-ইশরাকের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ১৯ জানুয়ারি ২০২০

দলের প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও প্রকৌশলী ইশরাক হোসেন।

রোববার (১৯ জানুয়ারি) জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দলের সিনিয়র নেতাদের সঙ্গে নিজেদের সমর্থকদের নিয়ে সেখানে যান তাবিথ এবং ইশরাক। সমাধিতে ফুলেল শ্রদ্ধার পাশাপাশি বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় অন্যদের মধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান জেড এম জাহিদ হোসেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে দশম দিনের প্রচারণায় নেমেছেন ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। দুপুর সোয়া ১২টা থেকে আজিমপুর বাসস্ট্যান্ডের তিনি গণসংযোগ শুরু করেন।

এ সময় তার সঙ্গে ঢাকা দক্ষিণ মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর বিএনপির দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত রয়েছেন।

এছাড়া বেলা সাড়ে ১২টার দিকে মিরপুর বিআরটিএ সংলগ্ন এলাকা থেকে দশম দিনের প্রচারণা শুরু করেন ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

তাবিথের প্রচারণায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু, ঢাকা মহানগর যুবদল নেতা এস এম জাহাঙ্গীর আকন্দসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা রয়েছেন।

কেএইচ/এএইচ/পিআর