এরশাদের তিলোত্তমা ঢাকা গড়ার প্রতিশ্রুতি মিলনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ১৯ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, 'রাজধানী ঢাকাকে পরিকল্পিত ও তিলোত্তমা নগরী করার যে চেষ্টা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ করে গেছেন আমি নির্বাচিত হলে তা বাস্তবায়ন করব। বেড়িবাঁধ নির্মাণ, নগর ভবন, রাস্তা প্রশস্ত, নতুন রাস্তা নির্মাণসহ রাজধানীতে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন এরশাদ। আমি নির্বাচিত হতে পারলে, নগরবাসীর মূল সমস্যা যানজট, সন্ত্রাস থেকে রক্ষা করার জন্য প্রয়োজনে নিজের জীবন বাজি রাখব।'

রোববার (১৯ জানুয়ারি) গোলাপশাহ মাজার, গুলিস্তান, বিজয়নগর, নয়াপল্টন, রাজধানী মার্কেট, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মীরহাজিরবাগ, পুরান ঢাকার ইসলামবাগ, চকমোগলটুলী, রহমতগঞ্জ, নাজিমুদ্দিন রোড, পাকিস্তান মাঠ, নাজিরা বাজার এলাকায় নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা চালান তিনি। গণসংযোগের পথসভার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

milon1

এ সময় হাজী মিলনের সঙ্গে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব শফিকুল ইসলাম শফিক, ফখরুল আহসান শাহজাদা, হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবিরসহ মহানগর জাপা ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। তারা মোহাম্মদপুর টাউনহল, ইকবাল রোড, বাবর রোড, আসাদ গেট এলাকায় সেন্টুর পক্ষে লিফলেট বিতরণ করেন।

১৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুর পক্ষে বনানীর কড়াইল, বনানী বাজার, চেয়ারম্যান বাড়ি, কাকলী এলাকায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। তারা নির্বাচনী প্রচার মিছিলেও অংশ নেন। এ সময় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, মোস্তফা কামালসহ জাপার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এইউএ/এফআর/এমএস