জাসদের ৪ মহানগর ১৮ জেলার সম্মেলনের তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২২ জানুয়ারি ২০২০

২৮-২৯ ফেব্রুয়ারি দলের জাতীয় কাউন্সিলকে সামনে রেখে জাসদের চার মহানগর ও ১৮ জেলা কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সহ দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাসদের জাতীয় কাউন্সিলকে সামনে রেখে ২৪ জানুয়ারি পিরোজপুর, বরিশাল জেলা ও মহানগর, ২৬ জানুয়ারি কক্সবাজার, ৫ ফেব্রুয়ারি টাঙ্গাইল, ৭ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলা ও মহানগর, ৮ ফেব্রুয়ারি নেত্রকোনা জেলা ও ঠাকুরগাঁও, ৯ ফেব্রুয়ারি যশোর ও নীলফামারী, ১০ ফেব্রুয়ারি গাইবান্ধা ও সাতক্ষীরা, ১১ ফেব্রুয়ারি দিনাজপুর, ১২ ফেব্রুয়ারি রংপুর জেলা ও মহানগর, ১৩ ফেব্রুয়ারি কুড়িগ্রাম, ১৪ ফেব্রুয়ারি শেরপুর, ঝালকাঠি, খুলনা জেলা ও মহানগর, ১৫ ফেব্রুয়ারি ভোলা জেলার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ সব জেলা সম্মেলনে জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরীন আখতার, কার্যকরী সভাপতি অ্যাড. রবিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, নইমুল আহসান জুয়েলসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশ নেবেন।

জাসদ কেন্দ্রীয় দফতর থেকে যেসব জেলা কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়নি সেসব জেলা কমিটির সম্মেলনের প্রস্তাবিত তারিখ ৩০ জানুয়ারির মধ্যে কেন্দ্রীয় দফতরে প্রেরণ এবং ইতিমধ্যে যেসব জেলা কমিটি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে সেসব জেলা কমিটির সব কর্মকর্তা ও সদস্যবৃন্দের ডাক যোগাযোগের ঠিকানা, মোবাইল নাম্বার, ই-মেইল আইডি অবিলম্বে কেন্দ্রীয় দফতরে প্রেরণের জন্য অনুরোধ করা হয়েছে।

এইউএ/এএইচ/পিআর