বিএনপির বিজয় বাধাগ্রস্তের ষড়যন্ত্র করছে আ.লীগ : ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৪ জানুয়ারি ২০২০

আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বিএনপির বিজয় বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে বনানীতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন। এরপর তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন ঢাকা উত্তরের সাবেক মেয়র আনিসুল হকের কবরও জিয়ারত করেন।

মির্জা ফখরুল বলেন, সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছ, নানাভাবে ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে। বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে বিএনপির বিজয় বাধাগ্রস্ত করার চেষ্টা করছে৷

তিনি বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে তাবিথ আউয়াল ও ইশরাকের বিজয় ঠেকাতে পারবে না ক্ষমতাসীনরা।

বিএনপি মহাসচিব বলেন, রাজনৈতিক কারণে আরাফাত রহমানের মৃত্যু হয়েছে। তিনি রাজনীতি করতেন না। তারপরও প্রতিহিংসায় কোকোর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

বিএনপি মহাসচিব এরপর মধ্য বাড্ডার পথসভায় যোগ দেন। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব আবুল খায়ের ভূইয়া, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন,হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস,প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানী, ক্রিড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, সহ  সাংগঠনিক সম্পাদক আউয়াল খান,নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম  যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু উপস্থিত ছিলেন।

কেএইচ/এমএআর