ইসলামী ছাত্রসমাজের সভাপতি আতিকুর মহাসচিব এহতেশামুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০

বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি মো. আতিকুর রহমান সিদ্দিকী এবং এহতেশামুল হক সাথীকে মহাসচিব করা হয়েছে। এছাড়া হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর ও আমীর জিহাদীকে জ্যেষ্ঠ সহ-সভাপতি এবং আব্দুল ওয়াহেদকে সংগঠন সচিব করে ১৭ সদস্যের কেন্দ্রীয় কর্মপরিষদ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে যৌথ অধিবেশনে নবগঠিত এ কমিটি গঠন করা হয়। যৌথ অধিবেশনের স্বাগত বক্তব্য দেন সংগঠনের জ্যেষ্ঠ নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী।

যৌথ অধিবেশনের সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসউদ খান। কেন্দ্রীয় মহাসচিব আতিকুর রহমান সিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজি, প্রধান বক্তা ছিলেন পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার। এ ছাড়াও কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল খালেক নেজামী, হাফেজ সালামাতুল্লাহ, আজিজুল হক ইসলামাবাদী, মুফতী দ্বীনে আলম হারুনী, মাওলানা বুরহানুদ্দীন রাজী, হাফেজ আবুল মঞ্জুর, আমীর জিহাদী, এহতেশামুল হক সাথী, ওয়াহিদুল্লাহ ও আম্মারুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

পিডি/এএইচ/পিআর