শো-ডাউন করে ফরম জমা দিলেন এফবিসিসিআই নেতা মহিউদ্দিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০

বিশাল শো-ডাউন করে ঢাকা-১০ সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আবেদন ফরম জমা দিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন। এ সময় বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান, হা-মীম গ্রুপের এ কে আজাদসহ প্রায় ৩০ ব্যবসায়ী নেতা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে অর্ধশতাধিক মাইক্রোবাস, জিপ, কার ছাড়াও কয়েকটি ট্রাকে লোকজন নিয়ে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে আসেন তারা। এ সময় ধানমন্ডি থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরাও সঙ্গে ছিলেন।

এক প্রশ্নে মহিউদ্দিন বলেন, মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এ আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। এতদিন ব্যবসায়ী হিসেবে দেশ ও জনগণের সেবা করেছি, এখন রাজনৈতিক নেতা হিসেবে সেবা করবো।

তিনি আরও বলেন, দেশের সেবা করার ইচ্ছে থাকলে যে কোনো পথেই করা যায়। দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে একজন ব্যবসায়ী হিসেবে এতদিন যে ভূমিকা রেখেছি এখন রাজনৈতিক ব্যক্তি হিসেবে ভূমিকা রাখবো।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যা ৫টা পর্যন্ত ঢাকা-১০ আসনের সাতজন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। তবে অন্য কোনো নেতা শফিউল ইসলাম মহিউদ্দিনের ধারে কাছেও নেই। মহিউদ্দিন ছাড়া অন্যদের মনোনয়ন পাওয়ার আশা ক্ষীণ বলে মনে করছেন ধানমন্ডি কার্যালয়ে আসা যাওয়া করা নেতাকর্মীরা। তারা বলছেন, গণভবনের ক্লিয়ারেন্স নিয়েই মহিউদ্দিন মনোনয়ন কিনেছেন।

মনোনয়ন কেনা অন্য ছয়জন হলেন- মেজর (অব.) ইয়াদ আলী ফকির, অ্যাডভোকেট বশির আহমেদ, আদম তমিজি হক, ড. আব্দুল ওয়াদুদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ ও খোরশেদ আলম।

এফএইচএস/এএইচ/এমকেএইচ