চট্টগ্রাম বিএনপির ৩ কাউন্সিলর প্রার্থীর পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:২৭ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০

মনোনয়ন জমা দেয়ার একেবারে শেষ সময়ে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে তিনটি ওয়ার্ডে কাউন্সিলর পদে পরিবর্তন এনেছে বিএনপি। বিএনপির নেতারা বলছেন, আগে মনোনয়ন পাওয়াদের ‌প্রয়োজনীয় কাগজপত্রে সমস্যা থাকায় প্রার্থীতায় এ পরিবর্তন।

পরিবর্তিত প্রার্থী হিসেবে ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন নগর যুবদলের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আজিজুল হক মাসুম। এর আগে এখানে বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয়েছিল ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিনকে।

প্রার্থীতায় পরিবর্তন এসেছে ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডেও। এই ওয়ার্ডে ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল বশরকে পরিবর্তন করে ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি নূর মোহাম্মদ লেদুকে প্রার্থী করা হয়েছে।

এছাড়া ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে প্রার্থী করা হয়েছে ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পদক সাদেকুর রহমান রিপনকে। সেখানে আগে প্রার্থী করা হয়েছিল ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খাঁনকে।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি দিনব্যাপী মনোনয়ন বোর্ড কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করে বিএনপি। পরে ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টায় নিজেদের মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করে দলটি।

আবু আজাদ/এসআর