প্রচারণার শেষদিনে সাতটি পথসভা হাজী শাহজাহানের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ১৯ মার্চ ২০২০

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বুধবার (১৮ মার্চ) ছিল নির্বাচনী প্রচারণার শেষদিন। জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজী মো. শাহজাহান প্রচারণা শেষদিন সাতটি পথসভা করেছেন।

এদিন সকালে ধানমন্ডির সিটি কলেজ থেকে গণসংযোগ শুরু করেন। এরপর নিউমার্কেট কাঁচাবাজার, কাটাবন, এলিফ্যান্ট রোড, হাতিরপুল, কাঠাল বাগান, রাজাবাজার, ইন্দিরা রোড, সোবাহানবাগ, মিরপুর রোড, কলাবাগান, জিগাতলা মোড়, মিতালি রোড, বিডিআর গেট, বউবাজার, কালুনগর, গজমহল, টালী অফিস, গনকটুলী, ছয়তলা ষ্টাফ কোয়ার্টার এলাকায় গণসংযোগ ও পথসভায় অংশ নেন তিনি।

গণসংযোগকালে তিনি ভোটারদের মধ্যে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। প্রচারণাকালে জাতীয় পার্টি মনোনীত এই প্রার্থী সাতটি পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় শাহজাহান ভোটারদের উদ্দেশে বলেন, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন। ভোটকেন্দ্রে যত বেশি ভোটারের উপস্থিতি হবে ভোট জালিয়াতির সম্ভাবনা তত কম থাকবে। আপনাদের একটি ভোট এনে দিতে পারে পরিবর্তন। এই উপনির্বাচনে হয়তো সরকার পরিবর্তন হবে না, তবে এই নির্বাচনের মাধ্যমে ভোটাররা নির্বাচনমুখী হবে এটা আমাদের প্রত্যাশা।

তিনি বলেন, প্রচারণার শুরু থেকে আজ শেষদিন (বুধবার) অবধি আমরা বাধাহীনভাবে গণসংযোগ করতে পেরেছি। এজন্য প্রশাসনের প্রতি কৃতজ্ঞ। এলাকার জনগণের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে অনুরোধ করব এই সুন্দর পরিবেশ যেন নির্বাচনের দিন পর্যন্ত অব্যাহত থাকে।

শাহজাহান আরও বলেন, এ নির্বাচনী এলাকার জনগণ শান্তিপ্রিয়। আর লাঙ্গলে ভোট দিলে মানুষ শান্তিতে থাকবে। ভোটাররা যদি সঠিকভাবে তাদের ভোট প্রয়োগ করতে পারে, আমার বিশ্বাস এই উপনির্বাচনে লাঙ্গল প্রতীক জয়লাভ করবে।

শাহজাহান ভোটারদের উদ্দেশে বলেন, আমাকে একবার আপনাদের সেবা করার সুযোগ করার দিন। আমি সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আমি এ এলাকার সন্তান। নির্বাচিত হলে আপনাদের সকলকে নিয়ে এ এলাকার সন্ত্রাস নির্মূল করব এবং এলাকার উন্নয়নে ওয়ার্ড পর্যায়ে সর্বদলীয় উন্নয়ন কমিটি করব।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, জাপার শিল্প বিষয়ক সম্পাদক ইসহাক ভূইয়া, মহানগর নেতা এ মএ সাঈদ, ইস্কান্দার মোল্লা, শাহ আলম দেওয়ান, হাজী সাব্বির, অপু সিকদার, জাকির হোসেন মল্লিক, খায়রুল আলম, শওকত হোসেন, দু্র্জয় ফরাজী, আব্দুল মালেক, আবুল হোসেন, রওনক মহল কনক, লতা সিকদার, সালমা জাহান, লিপি সিকদার এবং হাজী শাহজাহানের ছেলে সাজ্জাদ চৌধুরী শিহাব প্রমুখ।

এইউএ/এমএফ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]