অধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে ড. কামালের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১৪ মে ২০২০

জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ও আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।

বৃহস্পতিবার (১৪ মে) এক শোক বার্তায় প্রয়াতের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

শোক বার্তায় তারা বলেন, ‘একুশে পদক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত এই গুণী শিক্ষাবিদের মৃত্যুতে জাতি এক কৃতী সন্তানকে হারাল।’

শিক্ষা ক্ষেত্রে এই গুণী ব্যক্তিত্বের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরয়িা।

এর আগে বৃহস্পতিবার (১৪ মে) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৩ বছর।

দেশবরেণ্য এ শিক্ষাবিদের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে শুরু করে দেশের সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, মন্ত্রণালয়, রাজনৈতিক দল, শিক্ষাপ্রতিষ্ঠান ও বিশিষ্ট ব্যক্তির পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

এআর/এফআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]