ঘূর্ণিঝড় আস্ফান : ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে জামায়াতের আহ্বান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ১৯ মে ২০২০

ঘূর্ণিঝড় আম্ফানের সম্ভাব্য ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

মঙ্গলবার (১৯ মে) এই বিবৃতিতে তিনি বলেন, করোনাভাইরাসের এই কঠিন দুর্যোগের সময় ঘূর্ণিঝড় আম্ফানের সম্ভাব্য ক্ষয়ক্ষতি জাতিকে দারুণভাবে বিচলিত করেছে। মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে বিগলিত চিত্তে দোয়া করছি, তিনি যেন সম্ভাব্য ঘূর্ণিঝড় আম্ফানকে দুর্বল করে দিয়ে জাতিকে হেফাজত করেন।

শফিকুর রহমান বলেন, সংশ্লিষ্ট এলাকার দলীয় সহকর্মীদের প্রতি অনুরোধ, তারা নিজেরা যেন ঘূর্ণিঝড় আম্ফান সম্পর্কে সতর্ক থাকেন এবং সংশ্লিষ্ট এলাকার জনগণকেও সতর্ক করেন। একান্তই যদি আল্লাহর ইচ্ছায় কোনো ক্ষয়ক্ষতি দেখা দেয় তাহলে সর্বোচ্চ সামর্থ্য নিয়ে ক্ষতিগ্রস্ত জনগণের পাশে থাকতে হবে।

তিনি বলেন, এ সম্ভাব্য ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়ার উদ্দেশ্যে মহান আল্লাহর কাছে ক্রমাগতভাবে দোয়া ও ধরণা দেয়ার জন্য আমাদের দলীয় সহকর্মীসহ প্রিয় দেশবাসীর প্রতি আমরা আহ্বান জানাচ্ছি। সেই সাথে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সম্ভাব্য আক্রান্ত এলাকার জনগণের পাশে দাঁড়ানো ও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য আহ্বান করছি। মহান আল্লাহ আমাদের সকলকে ঘূর্ণিঝড় আম্ফানের এই সম্ভাব্য বিপদ থেকে রক্ষা করুন। আমিন।

কেএইচ/জেডএ/পিআর