সরকারের পাশাপাশি আম্ফানে ক্ষতিগ্রস্তদের সহায়তা করছে আ.লীগ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ২১ মে ২০২০

ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাব মোকাবিলা এবং ক্ষতিগ্রস্তদের সহায়তা ও পুনর্বাসন কার্যক্রমে সরকারের পাশাপাশি সর্বাত্মকভাবে কাজ করছে আওয়ামী লীগ। দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্যোগ কবলিত এলাকার মানুষের আশ্রয়, চিকিৎসেবা প্রাপ্তি ও খাদ্য সহায়তা প্রদানে তৎপর রয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে উপস্থিত হয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে সৃষ্ট ক্ষয়ক্ষতি পর্যবেক্ষণ করেন।

উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে বিপর্যস্ত উপকূলাঞ্চলসহ ক্ষতিগ্রস্ত এলাকার নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করেন এবং ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতা ও পুনর্বাসন কার্যক্রম পরিচালনায় স্থানীয় প্রশাসনকে সহযোগিতার নির্দেশনা প্রদান করেন। এ সময় ক্ষতিগ্রস্ত এলাকার নেতৃবৃন্দ সরকারের পক্ষ থেকে ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় পূর্বপ্রস্তুতি গ্রহণ করায় এবং জনসাধারণকে আশ্রয়কেন্দ্রসহ নিরাপদ আশ্রয়স্থলে অবস্থান নিশ্চিত করায় ক্ষয়ক্ষতি অনেকটা হ্রাস করা সম্ভব হয়েছে বলে অবহিত করেন। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জেলা নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভােকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

এফএইচএস/এমএসএইচ/পিআর