এরশাদ সাকিবের মতো খেলোয়াড় তৈরিতে অবদান রেখেছেন : জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ০৪ জুলাই ২০২০

শতাব্দীর সেরা ক্রিকেটারদের তালিকায় ওয়ানডেতে দ্বিতীয় এবং টেস্টে ষষ্ঠ স্থান নির্বাচিত হওয়ায় অলরাউন্ডার সাকিব আল হাসানকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

শনিবার এক অভিনন্দন বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘সাকিব আল হাসান আমাদের অহংকার। শতাব্দীর সেরা ক্রিকেটারদের তালিকায় নির্বাচিত হয়ে তিনি আবারও বিশ্বের আসনে বাংলাদেশের মর্যাদা বাড়িয়েছেন। উদীয়মান ক্রিকেটারদের উদ্দীপ্ত করতে সাকিব আল হাসান অনুকরণীয় হয়ে থাকবেন।’

জি এম কাদের আশা প্রকাশ করে বলেন, নতুন প্রজন্মের কিক্রেটাররাও আগামী দিনে বিশ্ব ক্রিকেটে নৈপুণ্য দেখিয়ে সেরাদের তালিকায় নাম লেখাবেন।

অভিনন্দন বার্তায় তিনি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে।

তিনি বলেন, এরশাদ বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) প্রতিষ্ঠা করে সাকিব আল হাসানদের মতো বিশ্বমানের খেলোয়াড় তৈরিতে অবদান রেখেছেন।

এইউএ/জেডএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]