বিএনপি বিদেশি প্রভুর লেজে ভর করে না : আলাল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৯ এএম, ১০ আগস্ট ২০২০

বিদেশি প্রভুর লেজের ওপর ভর করে ক্ষমতায় যাওয়া বিএনপির নীতি নৈতিকতার মধ্যে পড়ে না বলে জানিয়েছেন দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

রোববার (৯ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল ও মুক্তিযুদ্ধের প্রজন্মের উদ্যোগে স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর শোক সভায় এ কথা বলেন তিনি।

আলাল বলেন, ২০০৯ সাল থেকে সুসজ্জিত মিথ্যাচারের যে বাক্স খোলা হয়েছে, সেই বাক্স থেকে অদ্ভুত অদ্ভুত প্রাণী বের হয়ে আসছে। অদ্ভুত অদ্ভুত সব চোর ডাকাত লুটেরা বের হয়ে আসছে। চিন্তা করতে পারেন যে ছাত্রলীগ নেতা ফেসবুকে মেয়ের নামে আইডি খুলে অন্য ছেলেকে আকৃষ্ট করে। সেই ছেলে আকৃষ্ট হয়ে যখন ডেটিং করতে আসে তখন অস্ত্র ঠেকিয়ে তার সব কিছু লুট করে। আশ্চর্য লাগে দেশের প্রতি তাকালে।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে শোক সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরীন সুলতানা, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ।

কেএইচ/এএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]