নির্বাচনে শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে জাপা : বাবলু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২৭ আগস্ট ২০২০

নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থীরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে বলে জানিয়েছেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলের কো-চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, প্রতিটি উপনির্বাচনে জাতীয় পার্টি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে। আমরা চাই নির্বাচন কমিশন সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে স্বাধীনভাবে কাজ করবে। নির্বাচন কমিশনের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে জাতীয় পার্টি পূর্ণ সহায়তা করবে।

জাপা মহাসচিব বলেন, সাধারণ ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাতীয় পার্টি। জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাসী।

এক প্রশ্নের জবাবে জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, রাজনৈতিক দলের অধিকার খর্ব হয় বা মানুষের ভোটাধিকার সংকুচিত হয় এমন কোনো সিদ্ধান্ত নির্বাচন কমিশন নিলে জাতীয় পার্টি তা মেনে নেবে না।

Babla

তিনি বলেন, আসন্ন পাঁচটি উপনির্বাচনেই জাতীয় পার্টি অংশ নেবে। ৩১ আগস্ট প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে পাবনা-৪ আসনের প্রার্থিতা চূড়ান্ত করবে জাতীয় পার্টির মনোনয়ন বোর্ড।

তিনি বলেন, দলকে আরও সংগঠিত করতে সাতাত্তরটি কমিটির সঙ্গেই জুম মিটিং করা হবে। ইতিমধ্যেই কয়েকটি অঙ্গ ও সহযোগী সংগঠনের সঙ্গে জুম মিটিং করা হয়েছে।

মহাসচিব বলেন, ৪০টি নিবন্ধিত রাজনৈতিক দলের মধ্যে জাতীয় পার্টিসহ তিনটি দল রাজনীতির মাঠে এগিয়ে যাচ্ছে। তাই পল্লীবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে গণমানুষের মাঝে সক্রিয়ভাবে কাজ করে আগামী নির্বাচনের ক্ষেত্র প্রস্তুত করবে জাতীয় পার্টি।

জাপা চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের সভাপতিত্বে ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঞ্চালনায় বৈঠকে উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু এবং অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

এইউএ/এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]