পাবনা-৪ আসনে আবারও নির্বাচন দাবি বিএনপির

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

পাবনা-৪ আসনে উপনির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে এ আসনে আবারও নির্বাচনের দাবি করেছে বিএনপি।

রোববার দুপুরে গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, পাবনা-৪ এর উপনির্বাচনে আবার প্রমাণ করেছে যে, এই নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনার যোগ্য নয়। তারা সরকারের আজ্ঞাবহ হয়ে নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে। এই নির্বাচনকে বাতিল করে পুনরায় নির্বাচন অনুষ্ঠানের দাবি জানাচ্ছি।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের চরিত্র ও ভাবমূর্তি হননে কথিত ‘ইনডেমনিটি নাটক তৈরি করে সরকারের ইতিহাস বিকৃতি’ করার ঘটনার নিন্দা জানানো হয়।

উল্লেখ্য, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে বেসরকারি ফলে আওয়ামী লীগ প্রার্থী মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বিপুল ভোটে বিজয়ী হয়েছেন

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে পাবনা জেলা সিনিয়র নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ বিষয়টি নিশ্চিত করেন।

পাবনার ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা নিয়ে গঠিত পাবনা-৪ সংসদীয় আসন। গত ৫টি মেয়াদে আওয়ামী লীগ নেতা শামসুর রহমান শরীফ ডিলু এমপি নির্বাচিত হয়েছিলেন। গত ২ এপ্রিল তিনি ইন্তেকাল করায় আসনটি শূন্য হয়।

কেএইচ/বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]