সমস্যা সমাধানে সৌদিতে প্রয়োজনে বিশেষ দূত পাঠানোর দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ০১ অক্টোবর ২০২০
ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর বিশেষ দূত সৌদি আরবে পাঠিয়ে প্রবাসীদের ভিসা সমস্যার সমাধান করতে হবে।

বৃহস্পতিবার (১ আক্টোবর) রাজধানীর কাকরাইলে টেপা কমপ্লেক্সে জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে বরেণ্য কথা সাহিত্যিক মোহাম্মদ আতাউর রহমান রেশনের স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, ইতিমধ্যে অনেকের ভিসার মেয়াদ শেষ হয়েছে। কিন্তু সৌদি গমনেচ্ছুরা এখনো টিকিট পায়নি। দুর্ভাগ্যজনকভাবে সৌদি প্রবাসীদের জীবন-জীবিকা অনিশ্চিত হয়ে পড়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে বিবেচনা করতে সরকারের প্রতি আহ্বান জানান জাপা চেয়ারম্যান।

তিনি বলেন, প্রয়াত আতাউর রহমান রেশন ছিলেন পণ্ডিত ব্যক্তিত্ব। তিনি নিজেই শুধু শিক্ষিত ছিলেন না, শিক্ষার আলো সর্বত্র পৌঁছে দিতে অসংখ্য প্রতিষ্ঠান করেছেন। আতাউর রহমান রেশন বেঁচে থাকবেন তার কর্মের মাঝে।

এইউএ/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]