ঢাকা দক্ষিণের ৪৪নং ওয়ার্ডে পুনরায় নির্বাচন দাবি বিএনপি প্রার্থীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ১০ অক্টোবর ২০২০

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে স্থগিত হওয়া ৪৪নং ওয়ার্ডের নির্বাচনে ভোটারদের কেন্দ্রে প্রবেশে বাঁধা, জোরপূর্বক কেন্দ্র দখল ও বিরোধী পক্ষের প্রার্থী ও তার পরিবারের ওপর হামলার অভিযোগ এনে নির্বাচন বর্জন করেছেন বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আকতার হোসেন। সেই সঙ্গে পুননির্বাচনেরও দাবি জানান তিনি।

শনিবার (১০ অক্টোবর) সকাল থেকে ৪৪নং ওয়ার্ডে ভোটগ্রহণ শুরু হয়। তবে বিকেলে দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

এ সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, দেশের নির্বাচন ব্যবস্থা অনেক আগেই সরকারের মাধ্যমে ধর্ষিত হয়েছে। যেভাবে আওয়ামী সমর্থিত সন্ত্রাসীরা দেশে ধর্ষণের প্রতিযোগিতা শুরু করেছে। এখন সময় শুধু একটি গণঅভ্যুত্থানের। এখনই সবাইকে জেগে ওঠার আহ্বানও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপি সমর্থিত প্রার্থী আখতার হোসেন অভিযোগ করেন, সকাল ৭টা থেকে সব কেন্দ্র দখল করেন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। সেই সঙ্গে পুলিশের সহায়তায় বিএনপি সমর্থিত প্রার্থীর বাড়িতে হামলা চালায় বলেও অভিযোগ করেন তিনি।

হামলায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে জানিয়ে নির্বাচন বাতিলের দাবি জানান আকতার হোসেন।

কেএইচ/এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]